সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ চলচ্চিত্রে শিপন-সালওয়া

share on:
সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ চলচ্চিত্রে শিপন-সালওয়া

সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন শিপন-সালওয়া।

পিং-পং এন্টারটেইনমেন্ট-র ব্যানারে বীরত্ব চলচ্চিত্রটি প্রযোজনা করছেন শুক্লা বনিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রঞ্জন দত্ত ও তুষার এইচ তুর্য।

চিত্রনায়ক শিপন মিত্র ২০১৪ সালে সৈকত নাসির পচিালিত‘দেশা- দ্য লিডার’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে দর্শক পরিচিতি পান। এরপর কাজ করছেন ‘বিগ ব্রাদার’, ‘ইউটার্ন’, ‘ঢাকা অ্যাটাক’, ‘চলো পালাই’, ‘মাতাল’ চলচ্চিত্রে। এছাড়া মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।

‘বীরত্ব’ চলচ্চিত্রের চিত্রনাট্য,সংলাপ ও পরিচালনা করবেন সাইদুল ইসলাম রানা। এতে শিপনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া।

নতুন চলচ্চিত্র নিয়ে শিপন বলেন, মহামারি করোনার কারণে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়নি। অবশেষে আজকে বীরত্ব নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলাম।এতে আমার চরিত্রটিও একটু ভিন্ন। গল্পটা শুনেই খুব পছন্দ হয়েছে। এই ছবির গল্পে দর্শক ড্রামা,অ্যাকশন থ্রিলারধর্মী সবকিছু দেখতে পারবেন।দর্শকের উপভোগ করার মতো একটি ছবি হতে যাচ্ছে বলে ‘বীরত্ব’ আমি মনে প্রাণে বিশ্বাস করি।

নতুন এ সিনেমায় কাজ করা নিয়ে নবাগত সালওয়া বলেন, অনেক দিন ধরেই সিনেমাটি নিয়ে কথা হচ্ছিলো। করোনার কারণে যেহেতু আমি সিলেটে ছিলাম এবং পুরোপুরি স্ক্রিপ্টের কাজও শেষ হয়নি তখন। সেভাবে কোনো কিছুই আগায়নি। স্ক্রিপ্টের কাজ শেষ হওয়ার পর পড়ি। গল্প এবং আমার চরিত্রটি বেশ ভালো লেগেছে। তাই রাজি হয়ে যাই।

পরিচালক সাইদুল ইসলাম রানা জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আমার আগামী অক্টোবর মাস থেকে বীরত্ব সিনেমার শুটিং শুরু করবো।

ফেসবুকে সংস্কৃতি ডটকমের পেইজে লাইক দিন এখানে ক্লিক করে।

আরও পড়ুন : কাজী নজরুল ইসলাম : চির-উন্নত শির।

Facebook Comments
share on: